আজ- ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  রাত ৪:৪০

স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করেছে বিএনপি

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-44
ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, রাজাকারদের গাড়িতে পতাকা তুলে স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করেছে বিএনপি। রাজাকারদের স্বীকৃতি দিয়েছে। এ কারণে রাজাকার, আলবদর, আলশামস না বলে বিএনপি তাদের বক্তব্যে স্বাধীনতাবিরোধী বলে। বুধবার(১৪ ডিসেম্বর) সন্ধ্যায় প্রতিমন্ত্রী টাঙ্গাইল হানাদারমুক্ত দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
টাঙ্গাইল পৌরসভার উদ্যোগে ছয় দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠান মালার চতুর্থ দিনের সভায় প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের গণহত্যা নিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বক্তব্যে বিতর্ক সৃষ্টি করা দুঃখজনক। বিএনপি রাজাকারদের এদেশে পুনর্বাসন করেছে।
বিএনপিকে ‘বাংলাদেশ ন্যাশনাল ফর পাকিস্তান’ বলে আখ্যা দিয়ে প্রতিমন্ত্রী আরও বলেন তারা আরেকটি ১৫ আগস্ট ঘটানোর হুমকি দেয়। এদেশে আর ১৫ আগস্ট ঘটবে না, যতোদিন এদেশে আওয়ামী লীগের একটি কর্মী থাকবে ততদিন এটা সম্ভব হবে না।
দেশের সফল প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার সকল ষড়যন্ত্র প্রতিহত করাসহ দলকে সুসংগঠিত রাখতে দলের নেতাকর্মীদের সুশৃঙ্খল থাকার আহ্বান জানান তিনি।
সাবেক সাংসদ, জেলা পরিষদ প্রশাসক ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সিপিবি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক।
এ সময় মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের বিভিন্ন উপজেলা শাখার কমান্ডাসহ মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন। সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপমহাদেশের প্রখ্যাত সংগীত শিল্পী প্রয়াত শ্যামল মিত্রের ছেলে সৈকত মিত্র গান পরিবেশন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno