আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৮

২০ বছর পর ঢাকায় নায়িকা অঞ্জু ঘোষ

 

দৃষ্টি বিনোদন:

dristy-tv-pic-1
ঢাকাই চলচ্চিত্রে এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা অঞ্জু ঘোষ দীর্ঘ ২০ বছর পর ঢাকায় এলেন। তবে তার এই ঢাকা সফর একেবারেই গোপনীয়। সে কারণে তিনি মিডিয়াকে এড়িয়ে গেছেন।
জানা গেছে, অঞ্জু ঘোষ চলতি সপ্তাহে ঢাকায় এসেছেন। এখন রাজধানীর শ্যামলীতে তার দূর সম্পর্কের এক আত্মীয়ের বাসায় উঠেছেন। এছাড়া রাজধানীর শ্যামলী শপিং কমপ্লেক্সেও তাকে একবার দেখা গেছে। অন্যদিকে অঞ্জু যে বিল্ডিংয়ে উঠেছেন সেখানে বসবাসকারী অনেকেই তাকে চিনতে পেরেছেন। তবে তিনি কেন এসেছেন, কতদিন থাকবেন এ ব্যাপারে কিছু জানা যায়নি।
প্রসঙ্গত, অঞ্জুর প্রকৃত নাম অঞ্জলি ঘোষ। ফরিদপুরের ভাঙ্গায় তিনি জন্মগ্রহণ করেন। ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা অঞ্জু ঘোষ এখন কলকাতায় বাস করছেন। সেখানেই নিজে ফ্ল্যাট কিনেছেন। এছাড়া অঞ্জু কলকাতার বিশ্বভারতী যাত্রা পালাতেও নিয়মিত অভিনয় করেন।
এদিকে, বাংলাদেশে তার উল্লেখ্যযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে- ‘বড় ভালো লোক ছিল’, ‘আবে হায়াত’, ‘প্রাণ সজনী’, ‘ধন দৌলত’, ‘চন্দন দ্বীপের রাজকন্যা’, ‘রক্তের বন্দি’, ‘আওলাদ’, ‘চন্দনা ডাকু’, ‘মর্যাদা’, ‘নিয়ত’, ‘দায়ী কে’, ‘কুসুমপুরের কদম আলী’, ‘অবরোধ’, ‘শিকার’, ‘রঙ্গিন নবাব সিরাজউদ্দৌলা’, ‘চোর ডাকাত পুলিশ’, ‘শঙ্খমালা’, ‘আদেশ’, ‘আয়না বিবির পালা’, ‘এই নিয়ে সংসার’, ‘গাড়িয়াল ভাই’, ‘প্রেম যমুনা’ ইত্যাদি। ১৯৯৬ সালে মনের ভেতর এক অজানা কষ্ট নিয়ে বাংলাদেশ ছেড়ে চলে গিয়েছিলেন অঞ্জু। তারপর থেকে তিনি কলকাতাতেই বসবাস করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno