আজ- ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৪:৫৪

’২৪ সালের মধ্যে বঙ্গবন্ধু রেলসেতুর কাজ শেষ হবে :: রেলমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, ঢাকা থেকে টাঙ্গাইল পর্যন্ত খুব দ্রুত ডাবল রেল লাইন করা হবে। বঙ্গবন্ধু রেল সেতুর কাজ শেষ হওয়ার আগেই ওই কাজ শুরু করা হবে।

বৃহস্পতিবার(১১ নভেম্বর) সকালে মুজিব বর্ষ উপলক্ষে টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশনের প্ল্যাটফর্ম কাজের উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।


রেলমন্ত্রী বলেন, আগামি ২০২৪ সালের মধ্যে বঙ্গবন্ধু রেল সেতুর কাজ শেষ হবে। কাজ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই ঢাকা থেকে উত্তর বঙ্গের সব রেল লাইন ডবল করা হবে। যাতে দুই লাইনে রেল চলাচল করতে পারে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দেশের রেল ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছিল। বর্তমান সরকার ধ্বংসপ্রাপ্ত রেল ব্যবস্থাকে আধুনিকায়ক করেছে। তাই সাধারণ মানুষ এখন রেলের প্রতি বেশি আগ্রহী, রেলের সেবার প্রতি সন্তুষ্ট। তারা যাতে রেলে বেশি যাতায়াত করে সেদিকে আরও নজর দেওয়া হবে।


ওই উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ডিএন মজুমদার, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, টাঙ্গাইল সদর

উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর সহ রেল বিভাগের ঊর্ধতন কর্মকর্তা এবং জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno