আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:২৯

৫ জানুয়ারি নির্বাচন না হলে দেশ তালেবানী রাষ্ট্রে পরিণত হতো :: যুবলীগ চেয়ারম্যান

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-80
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে বিএনপি জামায়াত দেশে অনেক নৈরাজ্য করেছে। তারপরও সেদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সেদিন নির্বাচন না হলে এই বাংলাদেশ এতো দিনে তালেবানী রাষ্ট্রে পরিণত হতো। তিনি বলেন, আগে বাংলাদেশের মানুষ ঠিক মতো খেতে-পড়তে পারতো না, ভোট দিতে পারতো না; এক কথায় তাদের কোন কোন অধিকারই ছিল না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলন-সংগ্রাম করে মানুষের অধিকার ফিরিয়ে এনেছেন। আগে মঙ্গা হতো, মানুষ না খেয়ে মরতো, বিদেশ থেকে খাদ্য আমদানী করতে হতো। আর এখন বাংলাদেশ থেকে খাদ্য বিদেশে রফতানী হয়। এ সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন।
তিনি বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, জিয়া, এরশাদ ও খালেদা জিয়ার সময় হুন্ডা-গুন্ডা-মিডিয়া কু আর ভুয়া ভোটারের মাধ্যমে নির্বাচন হতো। ভোটাররা তাদের ভোট দিতে পারতো না। আর এখন ভোটাররা তাদের পছন্দ মতো প্রার্থীকে ভোট দিতে পারছেন।
উপজেলা যুবলীগ আয়োজিত পথ সভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি।
কালিহাতী উপজেলা যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকারের সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য রাখেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজাহারুল ইসলাম তালুকদার, টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল, সহ-সভাপতি খান আহমেদ শুভ, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিকসহ কেন্দ্রীয় ও উপজেলা নেতৃবৃন্দ। পথসভা শেষে নেতৃবৃন্দ বগুড়ার উদ্দেশে রওয়ানা হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno