আজ- ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৩৭

আ’লীগের প্রয়াত জননেতা আব্দুল মান্নান ও মির্জা মকুলের মৃত্যুবাষির্কী পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুই ঘনিষ্ট সহচর জননেতা আব্দুল মান্নানের ১৮তম এবং একুশে পদকপ্রাপ্ত(মরণোত্তর) মির্জা তোফাজ্জল হোসেন মুকুলের ৭ম মৃত্যুবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে।


এ উপলক্ষে মঙ্গলবার (৪ এপ্রিল) টাঙ্গাইলের বিভিন্ন মসজিদে মরহুম এই দুই নেতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ছোট পরিসরে কর্মসূচি গ্রহণ করা হয়।

দল ও পরিবারের পক্ষ থেকে প্রয়াত এ দুই নেতার কবর জিয়ারত, প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এদিন আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা ও সদর উপজেলায় আলোচনা সভা, দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, মিলাদ মাহফিলসহ নানা কর্মসূচি পালন করা হয়।


উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এমএন ইনচার্জ ও স্বাধীন বাংলাদেশের প্রথম স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা আব্দুল মান্নান বিগত ২০০৫ সালের (৪ এপ্রিল) মৃত্যুবরণ করেন।


অপরদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, টাঙ্গাইলের সাবেক পিপি একুশে পদকপ্রাপ্ত(মরণোত্তর) মির্জা তোফাজ্জল হোসেন মুকুল বিগত ২০১৬ সালের (৪ এপ্রিল) মৃত্যুবরণ করেন।

প্রয়াত এই দুই নেতার বাড়ি টাঙ্গাইল শহরের প্যারাডাইস পাড়া ও দিঘুলীয়া এলাকায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno