আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:৪৪

ইয়াবা ও গাঁজা সহ তিন ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে কর্মরত র‌্যাব-১২’র সিপিসি-৩’র একটি দল গাজীপুর জেলার শ্রীপুরে অভিযান চালিয়ে ৮০০পিস ইয়াবা ট্যাবলেট ও ২২০গ্রাম গাঁজা সহ তিন ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার(৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্রীপুর উপজেলার কেওয়াপুর পূর্বখন্ড গ্রামে একটি রাস্তার উপর ওই অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কেওয়াপুর পূর্বখন্ড গ্রামের মৃত নুরুল হকের ছেলে মো. নাজমুল হক(৪২), একই এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে মোখলেছ আহম্মেদ(২৯) ও ময়মনসিংহ জেলার নান্দাইল থানার মহেষখোলা গ্রামের মৃত ইসলাম মিয়ার ছেলে মো. কদ্দুছ(৩০)।

র‌্যাব-১২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-৩(টাঙ্গাইল) কোম্পানীর কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রওশন আলীর নেতৃত্বে একদল র‌্যাব সদস্য

গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়াপুর পূর্বখন্ড গ্রামে সাদিক মাষ্টার একাডেমি অ্যান্ড হাইস্কুলের পাশে ইটের রাস্তার উপর অভিযান চালিয়ে উল্লেখিত ব্যক্তিদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৮০০পিস বিক্রি নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট ও ২২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারা ওই এলাকায় দীর্ঘদিন যাবত ইয়াবা ও গাঁজা সরবরাহ করছিল বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno