আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৮:৫৭

করটিয়ায় ফুটওভার ব্রিজ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় তিন কোটি ১২ লাখ টাকা ব্যয়ে ফুটওভার ব্রিজ নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার(১৫ মে) সকালে মহাসড়কের করটিয়ার মাদারজানীতে ওই ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী।


ভিত্তিপ্রস্তর স্থাপনকালে সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-প্রকৌশলী মো. আনোয়ার হোসেন, টাঙ্গাইল সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-সহকারী প্রৌকশলী মো. আনিছুর রহমান, বাসাইল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা রাজীক, করটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এমদাদুল হক এনামুল,

সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি, স্থানীয় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হামিদ মিয়া, স্থানীয় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পাপন মিয়া, আওয়ামী যুবলীগ নেতা আরজু মিয়া, তুহিন আনছারী, মনির আনছারী, অপু আনছারী, মোস্তফা মুরাদ, ছালাম মিয়া ও বাবুল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী ভিত্তিপ্রস্তর স্থাপন করে বলেন, মাদারজানী গ্রামের মধ্য দিয়ে মহাসড়ক নির্মিত হওয়ায় গ্রামটি দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছে।

ফুটওভার ব্রিজ না থাকায় মহাসড়ক পারাপার হতে গিয়ে এখানে অনেক মানুষ অকালে প্রাণ হারিয়েছেন। এছাড়া এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ও আন্দোলনের ফসল এ ফুটওভার ব্রিজ। ২-৩ মাসের মধ্যে ওই ফুটওভার ব্রিজের নির্মাণ কাজ শেষ হবে বলে তিনি আশা প্রকাশ করেন।


প্রকাশ, সাসেক-২ প্রকল্পের আওতায় এম রহমান নামীয় একটি ঠিকাদারী প্রতিষ্ঠান তিন কোটি ১২ লাখ টাকা ব্যয়ে ফুটওভার ব্রিজটি নির্মাণ করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno