আজ- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৫:৩১

কালিহাতীতে ট্রাকের ধাক্কায় শিশুসহ প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার বাগুটিয়ায় ট্রাকের ধাক্কায় শিশুসহ প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। হতাহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) রাত আড়াইটার দিকে বাগুটিয়াস্থ বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের(বিটেক) সামনে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হচ্ছেন- জামালপুর সদর উপজেলার কালচারাল অফিসার আব্দুল্লাহ আল মামুনের ছেলে আব্দুল্লাহ আল অক্ষর(৬) ও তার নানী শাশুড়ি হুসইনে আরা(৬৮) এবং কুমিল্লা জেলার মুরাদনগর থানার কুদ্দুস মিয়ার ছেলে প্রাইভেটকারের চালক আবুল হোসেন(৩৮)।


এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মো. সাজেদুর রহমান জানান, দুটি প্রাইভেটকার ময়মনসিংহের দিকে যাচ্ছিল। পথে বাগুটিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা গরুবাহী একটি ট্রাক প্রথমে সামনের প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি পাশের খাদে পড়ে যায়।

এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পেছনের প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই প্রাইভেটকারে থাকা শিশুসহ তিনজন মারা যান। এ ঘটনায় আহত হন আরও তিনজন। হতাহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno