আজ- ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৩:২৮

কালিহাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত ২৫

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কামাক্ষার মোড়ে ও বঙ্গবন্ধুসেতু টোলপ্লাজা এলাকায় বুধবার(২৫ জানুয়ারি) পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫ জন।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তার নাম ইমন হোসেন। তিনি ভূঞাপুর উপজেলার কুকাদাইর গ্রামের শাহাদত হোসেনের ছেলে।

বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার ওসি কাজী আইয়ুবুর রহমান জানান, ঘনকুয়াশার কারণে বুধবার ভোরে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে কালিহাতী উপজেলার কামাক্ষার মোড় এলাকায় দুটি ট্রাক ও বাসের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাকের হেলপার ইমন ঘটনাস্থলেই মারা যান। আহত হয় আরো অন্তত ১৫জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঘনকুয়াশার কারণে বঙ্গবন্ধুসেতুর পূর্বপ্রান্তে টোলপ্লাজা সংলগ্ন এলাকায় উত্তরবঙ্গগামী একটি বাস অপর একটি গাড়িকে ওভারটেক করতে গেলে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়।

এছাড়া, বঙ্গবন্ধুসেতু এলাকায় ঘনকুয়াশার কারণে পর পর প্রায় দশটি বাস-ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে দশজন আহত হয়েছে। ঘনকুয়াশা ও সড়ক দুর্ঘটনার কারণে যান চলাচল বিঘিœত হচ্ছে বলে জানিয়েছে সেতু কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno