আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:২৯

কালিহাতীর শাজাহান সিরাজ কলেজে গোল্ডকাপ টুর্নামেণ্ট বাতিলের দাবি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী শাজাহান সিরাজ কলেজ আয়োজিত ‘শহীদ আবু সাইদ-মুগ্ধ গোল্ডকাপ টুর্নামেণ্ট’ বাতিলের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করেছে। রোববার(১৮ আগস্ট) দুপুরে ওই টুর্নামেণ্ট বাতিলের দাবিতে সাধারণ ছাত্র-ছাত্রীরা ক্লাস ছেড়ে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ-সমাবেশে যোগ দেয়।


সমাবেশে বক্তব্য রাখেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের টাঙ্গাইল জেলা সমন্বয়ক ফাতেমা রহমান বিথি ও সহ-সমন্বয়ক শরৎ খান, কালিহাতী উপজেলার সমন্বয়ক মেহেদী হাসান (রনি), মৃদুল হাসান, বেলাল তালুকদার, আরাফাত হোসেন সিয়াম, সোলাইমান আকন্দ, রিহাত, শাওন, শাকিল, শাওন (ছোট) প্রমুখ।


বক্তারা বলেন, শহীদের নিয়ে তামাশা করার জন্যই এই গোল্ডকাপের আয়োজন করা হয়েছে। তাছাড়া কালিহাতী শাজাহান সিরাজ কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুকলা ব্যক্তিগত উদ্দেশ্য হাসিলে ওই টুর্নামেণ্টের উদ্যোগ নেন। অথচ চলমান বৈষম্য বিরোধী আনন্দোলনে তাঁর কোনো ভূমিকা ছিলনা। বক্তারা টুর্নামেণ্টটি বাতিল করা না হলে অধ্যক্ষের অপসারণের দাবিতে আরও কঠোর আন্দোলনের ঘোষণা দিবেন।


সমাবেশ শেষে ছাত্রনেতারা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের সঙ্গে দেখা করেন এবং টুর্নামেণ্ট বাতিলের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন। তারা অভিযোগ করেন, ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুকলা মরহুম শাজাহান সিরাজের এবং সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ হওয়ায় ২০২৪ সালের ডেমি নির্বাচনে অংশ নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno