আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:১৮

কালিহাতী প্রেসক্লাবের নয়া কমিটি গঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা প্রেসক্লাবের ১৫সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার(১৯ অক্টোবর) সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবে এক সভায় শাহ আলমকে(মজলুমের কণ্ঠ) সভাপতি ও পবিত্র কুমার দাসকে(সংবাদ) সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

এরআগে টাঙ্গাইল প্রেসক্লাবে কালিহাতী উপজেলায় কর্মরত সাংবাদিকদের একই সংগঠনভুক্ত করার লক্ষে ‘ঐক্যপ্রক্রিয়া’র এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলায় কর্মরত সাংবাদিকদের তালিকা যাচাই-বাছাই শেষে ৪৩জনের নামের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। দ্বিতীয় পর্বে নয়া কমিটির নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি মীর আনোয়ার হোসেন(সমকাল), তারেক আহমেদ (যুগান্তর), যুগ্ম-সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম লিটন(যায়যায়দিন), সোহেল রানা(আলোকিত সকাল), কোষাধ্যক্ষ মেহেদী হাসান চৌধুরী(কালবেলা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান শেলী(গণমুক্তি), ক্রীড়া সম্পাদক সুমন চন্দ্র ঘোষ(জাগ্রতবাংলা), দপ্তর সম্পাদক মনির হোসেন (আজকালের খবর)। কার্যকরী সদস্যরা হচ্ছেন, রশীদ আহমেদ আব্বাসী(নিউজ ফেয়ার), রঞ্জন কৃষ্ণ পন্ডিত(আলোকিত বাংলাদেশ), কামরুল হাসান(পূর্বাকাশ), কামরুল হাসান মিয়া(অবজারভার), আব্দুস সাত্তার (ভোরের পাতা)।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক ও ঐক্যপ্রচেষ্টা কমিটির আহ্বায়ক কাজী জাকেরুল মওলা, আহ্বায়ক কমিটির সদস্য সচিব ইফতেখারুল অনুপম, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুর রহিম, কালিহাতী প্রেসক্লাবের উপদেষ্টা মীর্জা শাকিল, মু. জোবায়েদ মল্লিক বুলবুল ও অরণ্য ইমতিয়াজ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno