আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:০২

গণঅধিকার পরিষদ ৩০০ আসনে প্রার্থী দেবে :: দপ্তর সম্পাদক

 

দৃষ্টি নিউজ:

গণঅধিকার পরিষদের দপ্তর সম্পাদক ও উচ্চতর পরিষদ সদস্য শাকিল উজ্জামান বলেছেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে গণঅধিকার পরিষদ ৩০০ আসনেই প্রার্থী দেবে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইলের ভূঞাপুর বাসস্ট্যান্ডে গণঅধিকার পরিষদ উপজেলা শাখার উদ্যোগে সদ্য নিবন্ধিত হয়ে ট্রাক প্রতীক পাওয়ায় আনন্দ র‌্যালি ও পথসভায় তিনি ওই ঘোষণা দেন।


তিনি বলেন, গণঅধিকার পরিষদ তারুণ্য নির্ভর গণমানুষের একটি রাজনৈতিক দল। ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারের পতনের পর সারাদেশে ও দেশের বাইরে দলটির গণজোয়ার তৈরি হয়েছে। আমাদের প্রথম লক্ষ্য হলো সারাদেশে সাংগঠনিকভাবে ঐক্য তৈরি করা। সে লক্ষ্যে আমাদের সকল সহযোগী ও অঙ্গ সংগঠনকে আরও গতিশীল করার জন্য ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠনের কাজ করে যাচ্ছি।


শাকিল উজ্জামান বলেন, বিনা ভোটের বিগত আওয়ামী সরকার ফ্যাসিবাদী ব্যবস্থা কায়েম করেছিল। আমাদের সব পূর্ণতা থাকা সত্বেও তাদের গোয়েন্দা সংস্থাদের রিপোর্টে গণঅধিকার পরিষদের নিবন্ধন দেয়নি। ছাত্র-জনতা এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটিয়েছে। জনগণের চাওয়ায় আমরা নিবন্ধিত হয়ে ট্রাক প্রতীক পেয়েছি। গণঅধিকার পরিষদ এখন একটি নিবন্ধিত রাজনৈতিক দল।


তিনি আরও বলেন, আমাদের ডাকসুর সাবেক ভিপি ও দলের সভাপতি নূরুল হকের নেতৃত্বে গণজোয়ার তৈরি হয়েছে- যেখানে অন্যায়-অনিয়ম, দুর্নীতি-চাঁদাবাজি, দখলদার ও বৈষম্য থাকবে সেখানে সবাইকে সাথে নিয়ে গণঅধিকারের নেতৃত্বে প্রতিহত করা হবে।


সাংবাদিকদের নির্ভয়ে কলম চালানোর আহ্বান জানিয়ে শাকিল বলেন, যদি আগামিতে কোনো নব্য দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও দখলদার তাদের কালো থাবা বিস্তারের চেষ্টা করে তাহলে ফ্যাসিবাদী আওয়ামী লীগকে যেভাবে হটিয়েছি সেইভাবে নব্য দখলদারকেও ছাত্র-জনতাকে সাথে নিয়ে আমরা পতন ঘটাবো।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno