আজ- ২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৩:২৮

গরু আটকে বিচার চাওয়ায় জমির মালিককে পিটিয়ে হত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার জগৎপুরা গ্রামে গরুর বাছুরে ধান খাওয়াকে কেন্দ্র করে জমির মালিক আ. সালামকে(৭০) গরুর মালিক মজিবর ও তার সহযোগিরা পিটিয়ে আহত করার পর চিকিৎসাধীন অবস্থায় রোববার(১২ এপ্রিল) সালাম মারা যান।

এ ঘটনায় অবিরন নামে এক নারীকে পুলিশ গ্রেপ্তার করেছে। নিহত সালাম উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের তালতলা এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের জগৎপুরা গ্রামের আ. সালামের জমিতে লাগানো ধান প্রতিবেশি মজিবরের গরুর বাছুর খায়। জমির ধান খাওয়ায় সালাম বাছুরটি আটকিয়ে রেখে মজিবরের বাড়িতে বিচার চাইতে যান। এসময় ধান খাওয়া নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

পরে শুক্রবার(১০ এপ্রিল) বিকালে আ. সালাম নলীন বাজার থেকে বাড়িতে ফেরার পথে উৎপেতে থাকা মজিবরসহ তার লোকজন হামলা চালায়। এসময় আ. সালামের ডাকচিৎকারে তার স্ত্রীসহ কয়েকজন এগিয়ে এলে তাদেরও মারধর করা হয়। এতে গুরুতর আহত অঅ. সালাম ও তার স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আ. সালামকে ঢাকায় পাঠানোর পর চিকিৎসারত অবস্থায় রোববার সকালে তিনি মারা যান। এ ঘটনায় আ. সালামের ছেলে জয়নাল বাদী হয়ে মজিবর ও তার স্ত্রীসহ কয়েকজনের নামে থানায় মামলা দায়ের করেন।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, ক্ষেতের ধান খাওয়া নিয়ে বিরোধের জেরে আ. সালামকে হত্যা করা হয়। এরআগে নিহত আ. সালাম ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিল। তার স্ত্রীও হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ঘটনায় মজিবরের স্ত্রী অবিরনকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno