আজ- ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৪:০০

গোপালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের গোপালপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক)’র উদ্যোগে শনিবার(৯ ডিসেম্বর) ‘আসুন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হই’ প্রতিপাদ্যে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মানববন্ধন, দুর্নীতি বিরোধী শপথবাক্য পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গোপালপুর উপজেলা দুপ্রক’র উদ্যোগে স্থানীয় সূতী ভিএম মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে রঙ-বেরঙের স্লোগান সম্বলিত ব্যানার ও প্লে-কার্ড সজ্জিত মানববন্ধন কর্মসূচি শেষে দুর্নীতিবাজ-ঘুষখোরের কুশপুতুল দাহ করা হয়।
পরে আলোচনা সভায় সংগঠনের সভাপতি মো. আবদুল লতিফের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা আবুল আহসান খান, গোপালপুর থানার এসআই মো. আবদুল হাই, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ তারেক মাহমুদ পলু ও অ্যাডভোকেট আলী ইমাম তপন, গোপালপুর শহর আওয়ামী লীগের সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, দুপ্রক গোপালপুর শাখার সদস্য সচিব আলহাজ্ব মো. শামছুল হক, সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক একিউ রাসেল, সদস্য বীরমুক্তিযোদ্ধা তোরাপ আলী শিকদার, অধ্যাপক হাবিবুর রহমান, বদিউজ্জামান শিকদার বাদল, শামীমা ইয়াসমিন ঝর্ণা, গুলসান আরা নিপা প্রমুখ।
পরে উপস্থিত সকলকে স্ব-স্ব অবস্থান থেকে দুর্নীতি না করার শপথ বাক্য পাঠ করানো হয়। এসময় মুক্তিযোদ্ধা, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, এনজিও প্রতিনিধিরা অংশ গ্রহন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno