আজ- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৫:১১

ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে ঘাটাইল উপজেলার কদমতলী নামকস্থানে বৃহস্পতিবার(১৩ জুন) সকালে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে উপ-সহকারি কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।


নিহতরা হচ্ছেন- টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের গারট্ট গ্রামের জাকির হোসেনের ছেলে আলমগীর হোসেন এবং একই ইউনিয়নের কাশতলা গ্রামের জুয়েল রানা। জুয়েল রানা গোপালপুর উপজেলায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।


পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে মোটরসাইকেলের তিন আরোহী কদমতলী থেকে ঘাটাইলের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মধুপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

আহতাবস্থায় আলমগীরকে ঘাটাইল ও জুয়েলকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু ছালাম মিয়া জানান, দুজনের মরদেহই হাসপাতালে রয়েছে। চালককে আটক করা হয়েছে। পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno