আজ- ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:৩৮

টাঙ্গাইলে নিখোঁজের চার দিন পর প্রবাসীর মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের শহরের সন্তোষে নিখোঁজ হওয়ার চারদিন পর সোহেল রানা (৩২) নামে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ জুলাই) সকাল ১১টার দিকে পৌর সভার সন্তোষ রথখোলা শান্তিনগর মডেল টাউন পুকুরের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রবাসী সোহেল রানা শহরের অলোয়া ভবানী আমতলা এলাকার নুর মোহাম্মদের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, চারদিন আগে অলোয়া ভবানী আমতলার বাড়ি থেকে রাতে বের হয়ে নিখোঁজ হন সোহেল রানা। একদিন খোঁজাখুঁজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এরপর চারদিন পার হয়ে গেলেও সোহেলের কোনো তথ্য পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে সন্তোষ এলাকার শান্তিনগর মডেল টাউন পুকুরের পাশে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

\


টাঙ্গাইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহটি সোহেল রানার বলে শনাক্ত করেন তার পরিবারের লোকজন। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরও জানান, প্রবাসী সোহেল রানা এক বছর আগে বিদেশ থেকে বাড়ি এসেছেন। সামনের মাসে তিনি আবার বিদেশ চলে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno