আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:০৩

টাঙ্গাইলে নয় দফা দাবিতে সনাতনীদের বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের বাড়িঘর-দোকানপাট ও মন্দিরে হামলা-ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট সহ নয় দফা দাবিতে টাঙ্গাইলে সনাতন ধর্মাবলম্বীদের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সনাতনীরা রোববার(১১ আগস্ট) বিকালে শহরের বড় কালীবাড়ি থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ স্মৃতি পৌর উদ্যানে সমাবেশে মিলিত হয়।


বিক্ষোভ মিছিলে সনাতনীরা ‘তুমি কে আমি কে- বাঙালি বাঙালি, আমার মাটি আমার মা, বাংলা ছেড়ে যাব না, তোমার আমার ঠিকানা, পদ্মা মেঘনা যমুনা’ ইত্যাদি স্লোগান দেয়।

সমাবেশে টাঙ্গাইল জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেশ পাল, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুণ ঝণ্টু, জেলা হিন্দু মহাজোটের সভাপতি বিপ্লব দত্ত পল্টন, সাংগঠনিক সম্পাদক চন্দন সূত্রধর প্রমুখ বক্তব্য রাখেন।


সমাবেশে বক্তারা দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের বাড়িঘর-দোকানপাট ও মন্দিরে হামলা-ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান। বক্তারা দেশব্যাপী হত্যা ও নারী নির্যাতন সহ সকল অপরাধের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


এর আগে জেলার বিভিন্ন উপজেলা ও গুরুত্বপূর্ণ স্থান থেকে খন্ড খন্ড বিক্ষোভ মিছিল নিয়ে সনাতন ধর্মাবলম্বীরা জেলা শহরের বড় কালীবাড়ি প্রাঙ্গণে এসে সমবেত হয়। পরে এদিন বিকাল ৫টার দিকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে সনাতনীরা শহরের পুরাতন বাসস্ট্যান্ড, নতুন বাসস্ট্যান্ড, বটতলা, কাজী নজরুল সরণি হয়ে শহীদ স্মৃতি পৌর উদ্যানে সমাবেশে মিলিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno