আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১১:০৮

টাঙ্গাইলে শামসুল হক স্মরণে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতা

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ভাষা সৈনিক শামসুল হক এর স্মরণে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১০ জুলাই) দুপুরে জেলা শিশু একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা শিশু একাডেমি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।
জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সাবেক সচিব ও রাষ্ট্রদূত আনোয়ার উল আলম(শহিদ), শামসুল হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. সাইফুল ইসলাম স্বপন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা খন্দকার নিপুণ হোসাইন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা মিনু আনুহলি। এসময় অন্যান্য কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শামসুল হকের জন্ম, বাসস্থান, শিক্ষা জীবন, রাজনৈতিক জীবন, কর্মজীবনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং তার উপরে শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ১০ জন বিজয়ী শিক্ষার্থীর মাঝে পুরস্কার প্রদান করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno