আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৪৪

টাঙ্গাইল অগ্রণী ট্রেডিং কোম্পানির সফল নারীদের অনুপ্রেরণামূলক সেমিনার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল অগ্রণী ট্রেডিং কোম্পানি লিমিটেডের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস ও নারীদের সাফল্য গাঁথাকে কেন্দ্র করে ২৫ সফল নারীদের অনুপ্রেরণামূলক সেমিনারের আয়োজন করা হয়।

বুধবার (৯ মার্চ) শহরের নুরজাহার পার্টি প্যালেসে আয়োজিত সেমিনারে মূল উপজীব্য বিষয় ছিল সমাজের সকল স্তরের সফল নারীদের অবদানকে স্বীকৃতি জানানো এবং তাদের পথচলার গল্প সবার মাঝে পৌঁছে দেওয়া- যা তৃণমূল নারীদের অনুপ্রাণিত করবে।


সেমিনারে অতিথি ছিলেন- টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার রানুয়ারা খাতুন। তিনি বলেন, বড় সম্মাননার সাথে আসে বড় দায়িত্ব- যা বহন করার প্রজ্ঞা এবং মনন নারীদের অবশ্যই আছে।

লিঙ্গ বৈষম্য কখনও নারীর লক্ষ্য নির্ধারণের প্রতিবন্ধকতা হতে পারেনা। অতিথির বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার তার হাত ধরে প্রতিভাময়ী নারীরা ঠিক কীভাবে কর্মসংস্থানের সুযোগ পাচ্ছেন- তা তুলে ধরেন ।


টাঙ্গাইল মানব প্রগতি সংঘের নির্বাহী পরিচালক মাহমুদা শেলী নিজেকে এক দুর্বার নারীর প্রতিচ্ছবি হিসেবে তুলে ধরে বক্তব্য রাখেন। এছাড়া আয়োজনের কেন্দ্রে ছিলেন ২৫জন ক্ষুদ্র ব্যবসায়ী সফল নারী; যারা প্রত্যেকে যার যার জায়গা থেকে একজন অনুকরণীয় ব্যক্তিত্ব। তারা নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেন।


নারীদের কর্মোদ্যমী চেতনাকে সাধুবাদ জানিয়ে বক্তব্য রাখেন- বিএটি ঢাকা রিজিওনাল ম্যানেজার আদৃতা দত্ত। নারীদের সাধুবাদ জানানোর ওই আয়োজনে উপস্থিত ছিলেন- বিএটি ঢাকা নর্থ এরিয়া ম্যানেজার মো. ফারহান ফুয়াদ, টেরিটরি অফিসার তাহিয়াতুজ জোহরা এবং নিদা সোহেইল।


অগ্রণী ট্রেডিং কোম্পানি লিমিটেড টাঙ্গাইলের সিইও শামসুদ্দিন খান নাসিম যুগোপযোগী নারী শিক্ষার প্রয়োজনীয়তা ও প্রয়াসে নারীদের নিবেদিত হওয়ার সদিচ্ছা ব্যক্ত করেন। ।


অনুষ্ঠানে বিশেষ কেক কাটা ও শুভেচ্ছা উপহারের আয়োজন করা হয়। শুভেচ্ছা উপহার সংগ্রহ করা হয় শপথ অনলাইন প্ল্যাটফর্ম থেকে।

সেমিনারে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র মাহমুদা বেগম জেবু, টাঙ্গাইল শহর শাখা আওয়ামী মহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রুনু, মানুষের কল্যাণে মানুষ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক পারুল মাহবুব খান।


এ সময় টাঙ্গাইল অগ্রণী ট্রেডিং কোম্পানি লিমিটেডের বিজনেস ম্যানেজার মো. বেনজির কবির, সিকিউরিটি অ্যান্ড পাবলিক রিলেশন ম্যানেজার মোহাম্মদ আনোয়ার হোসেনসহ কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno