আজ- ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৩:১৭

টাঙ্গাইল চেম্বারের প্রেসিডেন্ট বেনজীর আহমেদ টিটো

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট দায়িত্ব পেয়েছেন চেম্বারের সাবেক সাধারণ সম্পাদক বেনজীর আহমেদ টিটো। বুধবার(১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বোর্ড সভায় পরিচালকরা সর্বসম্মতভাবে তাকে ওই দায়িত্ব দেন। বোর্ড সভায় সভাপতিত্ব করেন, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভাইস- প্রেসিডেন্ট স্¦পন ঘোষ।


এর আগে পরিচালক এমএ রৌফ ই-মেইলের মাধ্যমে তার পদত্যাগপত্র চেম্বারে পাঠান। পরে তার স্থলে টাঙ্গাইল জেলার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক হিসেবে বেনজীর আহমেদ টিটোকে সংযুক্ত করা হয়। সভায় পরিচালকবৃন্দের সর্বসম্মতিক্রমে টিটোকে প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব দেওয়া হয়। বেনজীর আহমেদ টিটো চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান চেম্বারের পরিচালকরা।


প্রসঙ্গত, গত ৫ আগস্ট ছাত্রজনতার অভ্যুত্থানের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের পতনের পর আত্মগোপনে চলে যান টাঙ্গাইল জেলার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট সাবেক সংসদ সদস্য খান আহমেদ শুভ।

তার বিরুদ্ধে হত্যা মামলা থাকায় তিনি দীর্ঘদিন যাবত অনুপস্থিত থাকায় তাকে অব্যাহতি দিয়ে বেনজীর আহমেদ টিটোকে প্রেসিডেন্ট করা হয়। বেনজীর আহমেদ টিটো কেন্দ্রীয় বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবং টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সাধারণ সম্পাদক।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno