আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৫৮

ঢাবি শিক্ষার্থী হামিদ সিকদার তিন দিন ধরে নিখোঁজ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে বাড়ি ফেরার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হামিদ সিকদার হিমেল নিখোঁজ হয়েছেন। গত শুক্রবার(১৯ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল থেকে গ্রামের বাড়ি সখীপুর উপজেলার জামালহাটকোড়া ফেরার জন্য রওয়ানা দেন তিনি।

এরপর থেকে নিখোঁজ রয়েছেন হিমেল। গত তিন দিন ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যক্তিগত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।


হামিদ সিকদার হিমেল ঢাকাস্থ সখীপুর থানা স্টুডেণ্ট (ডিএসটিএস) অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং টাঙ্গাইলের সখীপুর উপজেলার জামালহাটকোড়া গ্রামের বিল্লাল সিকদারের ছেলে। তিনি ঢাবির রসায়ন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী এবং বর্তমানে মাস্টার্সে অধ্যয়নরত।


হিমেলের বাবা বিল্লাল সিকদার, চাচাত ভাই মাহফুজ, একাধিক বন্ধু ও শাহবাগ থানার জিডি সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার(১৮ নভেম্বর) রাতে হিমেল তার বাবাকে মোবাইল ফোনে জানান, শুক্রবার অথবা শনিবার তিনি বাড়ি ফিরবেন।

সেলক্ষে শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের হল থেকে বের হয়ে বাড়ির উদ্দেশে রওয়ানা দেন তিনি। এরপর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।


হিমেলের বন্ধু ফেরদৌস আহমেদ বলেন, শহীদুল্লাহ হলের প্রভোস্ট ইতোমধ্যে হিমেলের কক্ষ পরিদর্শন করেছেন। তিনি আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।


হিমেলের বাবা বিল্লাল সিকদার জানান, সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তারা ছেলের ছেলের সন্ধান পাননি। তাদের সঙ্গে কখনও মনোমালিন্যও হয়নি- তাহলে কেন হিমেল নিখোঁজ হলেন তা তিনি বুঝতে পারছেন না।


তিনি আরও জানান, শনিবার(২০ নভেম্বর) সন্ধ্যায় ঢাবির অপর শিক্ষার্থী ও হিমেলের চাচাত ভাই মাহফুজ তালুকদার ঢাকাস্থ শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এ ছাড়া হিমেলের একাধিক বন্ধুও সামাজিক যোগাযোগমাধ্যমে তার সন্ধান চেয়ে পোস্ট দিয়েছেন।


এ বিষয়ে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম জানান, নিখোঁজ ঢাবি শিক্ষার্থী হিমেলের ব্যবহৃত মোবাইলের সর্বশেষ লোকেশন টাঙ্গাইল দেখাচ্ছে। কিন্তু মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। তারা বিভিন্নভাবে তাকে খুঁজে বের করার চেষ্টা করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno