আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:২২

ত্রাণের দাবিতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলের দেউলাবাড়ী ইউনিয়নে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কর্মহীন মানুষ খাদ্য সহায়তা না পেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন।

সোমবার(২৭ এপ্রিল) সকালে দু’শতাধিক নারী পুরুষ টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে ঘাটাইলের পোড়াবাড়ি নামকস্থানে ঘণ্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ করে। পরে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র আশ্বাসে তারা অবরোধ তুলে নেন।

জানা যায়, ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের ৪-৫ গ্রামের অসহায় দরিদ্র দুই শতাধিক মানুষ আঞ্চলিক মহাসড়কে অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ করে। তারা অভিযোগ করেন, করোনা ভাইরাস থেকে বাঁচতে কাজকর্ম ছেড়ে বসে আছি। এ পর্যন্ত আমরা সরকারি খাদ্য সহায়তা পাইনি।

রোজার মাসে ছোট ছোট বাচ্চা ও বৃদ্ধদের নিয়ে না খেয়ে মানবেতর জীবনযাপন করছি। স্থানীয় জন-প্রতিনিধিরা কোনো খোঁজ খবর নেন না। তাই ক্ষুধার যন্ত্রণায় রাস্তায় নামতে বাধ্য হয়েছি।

এদিকে মহাসড়ক অবরোধের খবর শুনে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার ও ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মাকসুদুল আলম।

উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বলেন, দ্রুত ঘটনাস্থলে গিয়ে অবরোধকারীদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেওয়ার আশ্বাস দিলে তারা শান্ত হন। পরে অবরোধ তুলে নেন। তাৎক্ষণিক স্থানীয় পোড়াবাড়ি মাদ্রাসা মাঠে তাদের একত্রিত করে নাম ঠিকানা নেওয়া হয়েছে।

তালিকা থেকে কেউ বাদ পড়লে তাদের নাম ঠিকানাও স্থানীয়দের মাধ্যমে সংগ্রহ করে কার্যালয়ে পৌঁছে দিতে অনুরোধ করেছি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno