আজ- ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৪:৪৪

দ্রব্যমূল্য কমানোর দাবিতে সম্মিলিত সামাজিক আন্দোলনের সমাবেশ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের উদ্যোগে চাল, ডাল, তেলসহ খাদ্যপণ্যের দাম কমানো, জ্বালানী তেল, গ্যাস, পানি ও বিদ্যুতের দাম না বাড়ানো এবং মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনায় জাতীয় জাগরণ গড়ে তোলার লক্ষে সমাবেশ ও র‌্যালি করা হয়েছে।

মঙ্গলবার(১ মার্চ) সম্মিলিত সামাজিক আন্দোলনের দেশব্যাপী জাতীয় পতাকা মিছিলের অংশ হিসেবে ওই কর্মসূচি পালন করা হয়।


টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।


টাঙ্গাইল জেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি হাজী মুহা. সাজ্জাদুর রহমান খোশনবীশের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন, লায়ন জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন- সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হোসেন।


এ সময় সংগঠনের সহ-সভাপতি সাইদুল ইসলাম মিন্টু, শিশু প্রতিভা বিকাশ সংগঠনের সভাপতি নিপু সিদ্দিকী, সাপ্তাহিক সময় তরঙ্গ পত্রিকার সম্পাদক হেমায়েত হোসেন হিমু, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ টাঙ্গাইল জেলা শাখার সহ-সভাপতি সোহেল

সোহরাওয়ার্দী, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার সজীব রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌস আরা ডায়না সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno