আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:০৩

নাগরপুরে চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যা :: গণপিটুনিতে হামলাকারী নিহত

 

আবু বকর সিদ্দিক:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের কাতার মার্কেটে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে চাচা ও ভাতিজাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় স্থানীয় বাসিন্দাদের গণপিটুনিতে হামলাকারীদের একজন নিহত হয়েছেন। টাঙ্গাইলের পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হচ্ছেন- ধুবড়িয়া গ্রামের মুকুল মিয়ার ছেলে আসাদুল(২৮), তার চাচা মৃত ফজর আলীর ছেলে আ. ছাত্তার মিয়া (৫৫) ও বাসি মিয়ার ছেলে হামলাকারী আবু তালেব মিয়া (২০)। তাদের মধ্যে ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের বাসিন্দা হামলাকারীদের একজন আবু তালেব মিয়া গণপিটুনিতে নিহত হয়েছেন।


স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে ধুবড়িয়া গ্রামের মুকুল মিয়ার ছেলে মাদকাসক্ত আসাদুল স্থানীয় কাতার মাকের্টের সামনে একটি চায়ের দোকানে বসে চা পান করছিল। এ সময় একই গ্রামের বাসি মিয়ার ছেলে অপর মাদকাসক্ত আবু তালেব মিয়া ঘটনাস্থলে এসে আসাদুলের সাথে কথা কাঁটাকাটিতে জড়ায়। এক পর্যায়ে আবু তালেব ধারালো ছেনি(দেশিয় অস্ত্র) দিয়ে আসাদুলকে কোপাতে থাকে।

এ সময় আসাদুলের চাচা আ. ছাত্তার বাধা দিতে গেলে তাকেও উর্যুপরি আঘাত করে। প্রত্যক্ষদর্শী একই এলাকার আজমল মিয়া এগিয়ে গেলে তাকেও আঘাত করে আহত করে এবং আবু তালেব তার সহযোগীদের সঙ্গে নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর হাতে ধরা পড়ে।

স্থানীদের সহযোগিতায় স্বজনরা আ. ছাত্তার, আসাদুল এবং আজমলকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আ. ছাত্তার ও আসাদুলকে মৃত ঘোষণা করেন। আহত আজমলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পাশের মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।


এদিকে চাচা-ভাতিজার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় বিক্ষুব্ধ জনতা পালিয়ে যাওয়ার সময় ঘাতক আবু তালেবকে আকট করে ঘটনাস্থলে একটি খুঁটির সাথে বেধে গণপিটুনি দেয় এতে তারও মৃত্যু হয়।


পুলিশ জানায়, পূর্ব শত্রুতা ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে কয়েকজন দুর্বৃত্ত বৃহস্পতিবার রাতে আসাদুলের ওপর হামলা করে। হামলাকারীরা তাকে কোপাতে থাকে। এ সময় আসাদুলের চাচা ছাত্তার মিয়া ঘটনাস্থলে পৌঁছে ফেরানোর চেষ্টা করলে তাকেও উপর্যুপরি কুপিয়ে দুজনকেই হত্যা করে দুর্বৃত্তরা চলে যায়।

আশপাশের লোকজনের চিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করে হামলাকারীদের মধ্যে আবু তালেব মিয়াকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তারও মৃত্যু হয়।


নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) এইচএম জসীম উদ্দিন জানান, নিহত চাচা-ভাতিজা ও হামলাকারী আবু তালেবের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে শুক্রবার সকাল পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।


টাঙ্গাইলের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতু জানান, বৃহস্পতিবার রাতে পূর্বশত্রুতার জেরে তিনজন নিহত হয়েছেন। দুর্বৃত্তদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno