আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ১১:১৬

নাগরপুরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

 

নাগরপুর সংবাদদাতা:

‘সবুজ বৃক্ষ-নির্মল পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার(১৬ জুলাই) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গাছের চারা রোপনের মধ্য দিয়ে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম এ কর্মসূচির উদ্বোধন করেন।

নাগরপুর উপজেলার সকল ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচির আওতায় ফলজ, বনজ ও ওষুধি প্রজাতির বৃক্ষসহ সৌন্দর্য্যবর্ধক বিভিন্ন প্রকার গাছের চারা রোপন করা হবে।

এ বৃক্ষরোপন কর্মসূচি মাসব্যাপী বাস্তবায়ন করা হবে। এ বছর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ন্যূনতম ২০ হাজার গাছের চারা রোপন করা হবে।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মনি, মো. শওকত হোসেন, ছিদ্দিকুর রহমান সিদ্দিক,

উপজেলা বন বিভাগের কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. লুৎফর রহমান, নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডলসহ বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno