আজ- ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:২০

‘পার্সন অব দ্যা ইয়ার’ মুহাম্মদ আনোয়ার হোসেন

 

দৃষ্টি নিউজ:

মুহাম্মদ আনোয়ার হোসেন

মুহাম্মদ আনোয়ার হোসেন

জাতীয় পর্যায়ে অনুষ্ঠেয় ‘পার্সন অব দ্যা ইয়ার’-এর প্রশাসন ক্যাডার ক্যাটাগরিতে সমগ্র বাংলাদেশ থেকে মনোনীত হয়েছেন, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মুহাম্মদ আনোয়ার হোসেন। জুরি বোর্ডের সিদ্ধান্তানুযায়ী সৎ, যোগ্য, নির্ভীক ও সাহসী অফিসার হিসেবে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ আনোয়ার হোসেন ‘পার্সন অব দ্যা ইয়ার’ নির্বাচিত হওয়ায় টাঙ্গাইলের বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছেন।
প্রকাশ, জাতীয় পর্যায়ে অনুষ্ঠেয় ‘পার্সন অব দ্যা ইয়ার -২০১৭’ অনুষ্ঠানে জাতীয় পর্যায়ে অবদান রাখা সম্মানিত ব্যক্তিদেরকে মোাট ১৫ টি ক্যাটাগরিতে এ অ্যাওয়ার্ড প্রদান করা হবে আগামি জুলাই মাসে। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থাকার কথা রয়েছে। ওই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, বিশিষ্ট ব্যবসায়ী মো.সাঈদ চৌধুরী।
উল্লেখ্য, সারা দেশ থেকে ২০ জন প্রশাসনিক ক্যাডার এই মনোনয়নের তালিকায় ছিলেন। তাদের মধ্য কয়েকজন প্রশাসন ক্যাডারদের সর্বোচ্চ পর্যায়েও ছিলেন। কিন্তু সততা, যোগ্যতা ও সাহসিকতায় সবাইকে পিছনে ফেলে জুরি বোর্ডের সমন্বিত সিদ্ধান্তে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মুহাম্মদ আনোয়ার হোসেন নির্বাচিত হন।
টাঙ্গাইলের গণমানুষের সাথে একাত্ম হয়ে ‘দৃষ্টিটিভি’ পরিবারও ‘পার্সন অব দ্যা ইয়ার’ মুহাম্মদ আনোয়ার হোসেনকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno