আজ- ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:২৬

বাসরঘরে নববধূকে যৌন নিগ্রহের অভিযোগে স্বামী ও বন্ধু গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পুকুরিয়া নিকরাইল গ্রামে এক বাসরঘরে দুই বন্ধু ও স্বামী নববধূকে যৌন নিগ্রহের অভিযোগে স্বামী ও এক বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর থেকে অপর এক বন্ধু আত্মগোপণে রয়েছে।

গ্রেপ্তারকৃত স্বামী কালিহাতী উপজেলার পুকুরিয়া নিকরাইল গ্রামের নুর আমিনের ছেলে আব্দুল বাছেত(২৫) ও তার বন্ধু একই গ্রামের আব্দুল বাছেদের ছেলে জহুরুল ইসলাম(২৮)। অপর বন্ধু ওই গ্রামের আক্তার হোসেনের ছেলে রবিন মিয়াকে(২৬) পুলিশ খুঁজছে।


জানা যায়, কালিহাতী উপজেলার পুকুরিয়া নিকরাইল গ্রামের নুর আমিনের ছেলে আব্দুল বাছেত সম্প্রতি ভূঞাপুর উপজেলার নিকলাপাড়া গ্রামে বিয়ে করেন। নববধূকে নিজের বাড়িতে এনে বাসররাতে ঘরে প্রবেশের পর বরের সহযোগিতায় তার দুই বন্ধু মিলে কৌশলে নববধূর উপর যৌন নিগ্রহ চালায়।

বরের বাড়ি থেকে কনে বাবার বাড়ি গিয়ে তার মাকে ঘটনা খুলে বলেন। পরে নববধূর মা ছারা খাতুন শুক্রবার(১৯ জুলাই) কালিহাতী থানায় মামলা দায়ের করেন।


ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান জানান, উপজেলার নিকলাপাড়া গ্রামের এক নারী বিয়ের পর স্বামীর বাড়িতে বাসরঘরে স্বামীর সহযোগিতায় দুই বন্ধু কর্তৃক যৌননিগ্রহের শিকার হয়েছেন। নববধু এ বিষয়ে বাবার বাড়িতে এসে ঘটনা খুলে বলেছেন।

ঘটনাটি জানাজানি হওয়ায় মামলা সূত্রে পুলিশ অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ ও বন্ধু জহুরুল ইসলামকে গ্রেপ্তার করে এবং যৌন নিগ্রহের শিকার নববধূকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ফারুক জানান, অভিযুক্ত স্বামী ও তার এক বন্ধুকে গ্রেপ্তার করে শুক্রবার টাঙ্গাইলের আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নববধূর শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অপর বন্ধুকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno