আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:৩৮

বাসাইলে গোসলে নেমে দাদি-নাতনির মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া উত্তরপাড়া গ্রামে রোববার(১১ আগস্ট) গোসলে নেমে দাদি ও নাতনির মৃত্যু হয়েছে।


নিহতরা হচ্ছেন- বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া উত্তরপাড়া এলাকায় খসরু মিয়ার স্ত্রী সুফিয়া বেগম(৫৫) ও তার নাতনি খাদিজা(১২)। গ্রামের বাড়ি বাসাইলের কলিয়া হলেও তারা ঢাকায় বসবাস করতেন।


জানা যায়, গত দুইদিন আগে সুফিয়া বেগম পরিবার নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। রোববার দুপুরের দিকে দুই নাতনিকে সঙ্গে নিয়ে সুফিয়া বেগম মরাবিলের তীরে পানি দেখতে যান। এসময় সুফিয়া বেগম ও তার এক নাতনি গোসলে নেমে দুজনেই পানিতে ডুবে যায়। এসময় পিকনিকের নৌকার লোকজন তাদের দেখতে পেয়ে ডাকচিৎকার দেয়।

কেউ এগিয়ে না আসায় পিকনিকের নৌকার লোকজন পানিতে নেমে তাদের উদ্ধার করে। পরে স্বজনরা তাদের দুইজনকে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


স্থানীয় ইউপি সদস্য রানা হামিদ লিটন বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।


বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক এসএম রাফিউর রহমান জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। পরে তাদের মরদেহ পরিবারের লোকজন নিয়ে গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno