আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:৪৫

ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে টাঙ্গাইলে কওমী ওলামা পরিষদের বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ-ভারত অভিন্ন নদীর ন্যায্য হিস্যা নিশ্চিত, উজানে বাঁধ বন্ধ করা এবং দাসত্বমূলক সব চুক্তি বাতিল করাসহ ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। মঙ্গলবার(২৭ আগস্ট) দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা কওমী ওলামা পরিষদ ওই বিক্ষোভ সমাবেশ করে।


জেলা কওমী ওলামা পরিষদের সভাপতি হযরত মাওলানা আব্দুল আজিজের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, কওমী ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতী শামছুল হক কাশেমী, সহ-সভাপতি শামসুজ্জামান, মুফতি আশরাফুজ্জামান কাশেমী, মাওলানা আনোয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুফতি আব্দুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আরিফুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা নূর মোহাম্মদ ও হাফেজ মাওলানা জাকির আহমদ, সমাজ কল্যাণ সেবা ও দুযোর্গ ব্যবস্থাপনা সম্পাদক মাওলানা শামসুদ্দিন শাহনুর, সহ-সম্পাদক হাফেজ আলমগীর খান, জেলা জাতীয়তাবাদী যুব দলের আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, বৈষম্য বিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক মো. নবাব আলী, ইমরান কবির প্রমুখ।


বক্তারা বলেন, ভারত কখনও বাংলাদেশের বন্ধু রাষ্ট্র নয়, বিগত সরকারকে কাজে লাগিয়ে তারা বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করেছে। এখন তাদের ইচ্ছেমত বাঁধ খুলে দিয়ে বাংলাদেশে বন্যার সৃষ্টি করছে।


সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পৌর উদ্যানে গিয়ে শেষ হয়। এসময় বিভিন্ন উপজেলা থেকে আগত কওমী ওলামা পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno