আজ- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৫:২৩

ভূঞাপুরের একটি বাজারে অগ্নিকাণ্ডে ৭ দোকান ভস্মিভুত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ফলদা বাজারে বুধবার(১২ জুন) মধ্য রাতে অগ্নিকাণ্ডে ৭টি দোকান ভস্মিভুত হয়েছে। ভস্মিভুত দোকানগুলোর মধ্যে রয়েছে- ইলেক্ট্রিক ও হার্ডওয়ার, চালের দোকান, মুদি দোকান, ফার্নিচার ও রড সিমেন্টের দোকান ইত্যাদি। এতে প্রায় পৌনে এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে বৃহস্পতিবার (১৩ জুন) সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মামুনুর রশীদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানায়, বুধবার দিনগত রাত আড়াইটার দিকে একটি মুদি দোকানে প্রথমে আগুন ধরে। এরপর তা আশপাশের আরও ৬টি দোকানে ছড়িয়ে পড়ে। পরে ভূঞাপুর ও গোপালপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে।


ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হচ্ছেন- মোহাম্মদ আল-আমিন সরকার, ওয়াজেদ আলী, মিন্টু মিয়া, মো. আল আমিন, আরিফ তালুকদার, আখতার হোসেন, মো. রফিকুল ইসলাম ও জহুরুল ইসলাম, আব্দুল হামিদ খান ও শিহাব উদ্দিন তালুকদার।


ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার (ভারপ্রাপ্ত) নুরুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ঘটনাস্থলে দুইটি ফায়ার সার্ভিসের ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। তবে ভূঞাপুর থেকে ফলদা যাওয়ার সড়কটি চলাচলের অনুপযোগী হওয়ায় ঘটনাস্থলে পৌঁছতে কিছুটা বিলম্ব হয়।


ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মামুনুর রশীদ জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্তদের আবেদন সাপেক্ষ বিধি মোতাবেক সহযোগিতা করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno