আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:০৮

ভূঞাপুরে প্রেমিকাকে না পেয়ে কলেজছাত্রের আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমিকাকে না পাওয়ার ক্ষোভ থেকে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে মঞ্জুর কাদের(১৮) নামে এক কলেজছাত্র। বৃহস্পতিবার(১ আগস্ট) সকালে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

কলেজছাত্র কাদের উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ী গ্রামের দুলাল মন্ডলের ছেলে। তিনি ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।


পারিবারিক সূত্রে জানা যায়, মঞ্জুর কাদেরের সাথে এক বছর আগে সহপাঠী এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মেয়েটির অন্য জায়গা থেকে বিয়ের সম্মন্ধ আসায় কাদেরকে বিয়ের জন্য চাপ দেয়। ছেলেটি তাদের প্রেমের সম্পর্কের বিষয়ে বাবা-মাকে বলতে সাহস না পেয়ে তার বোনকে সব খুলে বলে। এরপর কাদেরের বোন তার ভাইয়ের একটা চাকুরি না হওয়া পর্যন্ত ওই মেয়েকে মোবাইল ফোনের মাধ্যমে ধৈর্য্য ধরতে বলেন।

কিন্তু মেয়েটি বার বার মঞ্জুর কাদেরকে বিয়ের জন্য চাপ দেয়। এসব চাপ সহ্য করতে না পেরে বৃহস্পতিবার সকালে ঘরের আড়ার(ধর্ণা) সাথে গলায় ওড়না ও গামছা পেঁচিয়ে ফাঁসিতে ঝুঁলে আত্মহত্যা করে।


মঞ্জুর কাদেরের বোন সুমি জানান, বুধবার রাতে একই ঘরের এক রুমে তার বাবা মা ও অপর রুমে তার ভাই মঞ্জুর কাদের ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে তার বাবা ভ্যানগাড়ি নিয়ে বেড়িয়ে যান এবং মা ঘুমিয়েই থাকেন। এ সুযোগে তার ভাই সকালে তার রুম থেকে উঠে পাশের খালি রুমে ঢুকে ঘরের আড়ার(ধর্ণার) সাথে ওড়না ও গামছা গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আহসান উল্লাহ্ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno