আজ- ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৩২

মধুপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত- স্বামী ও ছেলেসহ আহত ৪

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার আলোকদিয়া বাজার মসজিদের সামনের পাগু খাঁর মোড়ে মঙ্গলবার(১৫ নভেম্বর) রাতে মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষে সেলিনা খাতুন(৩৫) নামে এক গৃহবধূ নিগত ও ওই নারীর স্বামী ও ভ্যানচালক ছেলেসহ চারজন আহক হয়েছেন। মধুপুর থানার পরিদর্শক(ওসি-তদন্ত) মুরাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহত সেলিনা খাতুন মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের হলদিয়া গ্রামের আলেপ আলীর স্ত্রী। এ ঘটনায় আহত হয়েছেন আলেপ আলী, তার ভ্যানচালক ছেলে রাকিব(১৮), শালিকা গ্রামের শমসের খাঁর ছেলে মোটরসাইকেল চালক শিপন খাঁ(২৫) ও মোটরসাইকেলের অপর আরোহী ইমন(২০)।


স্থানীয়রা জানায়, অসুস্থ স্বামী আলেপ আলী স্ত্রী সেলিনা খাতুনকে সিয়ে কবিরাজবাড়ি থেকে চিকিৎসা শেষে ছেলের ভ্যানে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিনা খাতুনকে মৃত ঘোষণা করেন।


হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোছা. ফারিয়া জানান, আশঙ্কাজনক অবস্থায় মোটরসাইকেল আরোহী শিপন খাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আলেপ আলী, রাকিব ও ইমনকে মধুপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।


মধুপুর থানার পরিদর্শক(ওসি-তদন্ত) মুরাদ হোসেন জানান, আহতদের জবানবন্দি গ্রহন করা হচ্ছে। ঘটনার তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno