আজ- ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৮:৩১

মহাসড়কে বাস চাপায় চাচা-ভাতিজা নিহত

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে বাসাইল উপজেলার করাতিপাড়ায় বুধবার (১৯ মে) বিকাল সাড়ে ৫টার দিকে বাসচাপায় সেলিম রেজা(২৯) ও তার ভাতিজা মো. কামরুজ্জামান(২৭) নামে দুই মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন।

নিহত সেলিম রেজা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য ও পাবনা জেলার চাটমোহর উপজেলার মোজাহের মোল্লার ছেলে এবং মো. কামরুজ্জামান তার ভাতিজা ও একই এলাকার আবু সাইদের ছেলে।

এ দুর্ঘটনার পর স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে ওইস্থানে ফুটওভারব্রিজের দাবিতে বিক্ষোভ শুরু করেন। পরে পুলিশের হস্তক্ষেপে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীন জানান, ঈদের ছুটি শেষে বুধবার বিকালে ভাতিজা মো. কামরুজ্জামানকে সঙ্গে নিয়ে সেলিম রেজা পাবনা থেকে মোটরসাইকেলযোগে ঢাকাস্থ পিলখানায় কর্মস্থলে যাচ্ছিলেন।

পথে মহাসড়কের করাতিপাড়ায় পেছন থেকে একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সেলিম রেজা ও মো. কামরুজ্জামান গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিম রেজাকে মৃত ঘোষণা করেন। আহত মো. কামরুজ্জামান জেনারেল হাসপপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno