আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:২২

মির্জাপুরে ছাত্রলীগের হামলায় তিন সমন্বয়ক গুরুতর আহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ক গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার(১৫ আগস্ট) দুপুরে উপজেলার শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজে এ ঘটনা ঘটে। ঘটনার পর আপন মিয়া নামে ছাত্রলীগের এক কর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন শিক্ষার্থীরা। তিনি উপজেলা সদরের পোস্টকামুরী গ্রামের শ্রমিক লীগের কর্মী মাহফুজ হোসেনের ছেলে।


আহত সমন্বয়করা হচ্ছেন- মোজাহিদুল ইসলাম(১৮), ইমন সিদ্দিকী(২৩) ও জাকির হোসেন(২৪)। তাঁদের মধ্যে মোজাহিদুল ইসলামকে প্রথমে কুমুদিনী হাসপাতালে নেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঢাকায় স্থানান্তর করা হয়।


শিক্ষার্থীরা জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের কয়েকজন কলেজের ভেতরে মাঠে অবস্থান করছিলেন। এদিন দুপুর পৌনে ১২টার দিকে হঠাৎ মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সদস্য সীমান্ত ও কর্মী আপনের নেতৃত্বে ছাত্রলীগের একদল নেতাকর্মী দেশি অস্ত্র নিয়ে তাঁদের ওপর হামলা করেন। এতে ওই তিনজন আহত হন। এ সময় অন্য শিক্ষার্থীরা এগিয়ে এলে ছাত্রলীগের নেতাকর্মীরা পালিয়ে যান।


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মির্জাপুরের অন্যতম সমন্বয়ক সাজেদুল ইসলাম নিঝুম জানান, শিক্ষার্থীরা আহত তিনজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে তিনজনকে ভর্তি করা হয়। মোজাহিদুল ইসলামের ঘাড়ে দায়ের কোপে গভীর ক্ষত হয়েছে বলে চিকিৎসকেরা জানান।


মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাহ উদ্দিন জানান, ছাত্রলীগের নেতা সীমান্তর নেতৃত্বে হামলা সংঘটিত হয়েছে। পুলিশ জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno