আজ- ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৭:১৫

মির্জাপুরে পুলিশ পরিচয়ে নির্মাণাধীন পাওয়ার গ্রীডে ডাকাতি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের পোষ্টকামুরী চরপাড়া নামক স্থানে নির্মাণাধীন পাওয়ার গ্রীড কোম্পানী অব বাংলাদেশের নির্মাণাধীন বিদ্যুৎ গ্রীডে পুলিশ পরিচয়ে ডাকাতি সংঘটিত হয়েছে।

বুধবার(১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে মধ্যরাত পর্যন্ত ওই বিদ্যুৎ গ্রীডে কর্মরত ১৮-২০জন সদস্যকে হাত-মুখ বেঁধে একটি কক্ষে আটকে রেখে ডাকাতরা নগদ টাকা সহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটে নেয়।

পুলিশ জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নির্মাণাধীন ওই গ্রীডের প্রধান ফটকে নিরাপত্তাকর্মীর কাছে ডাকাত দলের এক সদস্য নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ভেতরে প্রবেশ করেন।

কিছুক্ষণ পর ডাকাত দলের অন্য সদস্যরাও পুলিশ পরিচয় দিয়ে একে একে ভেতরে ঢুকে গ্রীডে কর্মরত সিমেন্স, আরপিপি এবং এনার্জিপ্যাক কোম্পানীর ইঞ্জিনিয়ার, ফোরম্যান ও নিরাপত্তাকর্মীসহ ১৮-২০ জন সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে।

পরে তাদের মুখ-হাত ও পা বেঁধে একটি কক্ষে আটকে মারপিট করে নগদ এক লাখ টাকা, দুইটি সোনার আংটি, ২৫০ মিটার কন্ট্রোল ক্যাবল, ১০০০ মিটার জিবি ক্যাবল ও ২৫০ মিটার বিল্ডিং ওয়্যারক্যাবলসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটে নেয়। মধ্যরাত পর্যন্ত এ ডাকাতির ঘটনা ঘটে।

বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারি) সকালে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে জিম্মিদের উদ্ধার করে। ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের একটি দলও ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। মালামাল উদ্ধারসহ ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno