আজ- ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৩:৪৩

ওয়ালটন গ্রুপের অতিরিক্ত পরিচালক রাজ্জাক সড়ক দুর্ঘটনায় নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার বাংড়া নামকস্থানে বুধবার(২ মে) বিকালে সড়ক দুর্ঘটনায় ওয়ালটন গ্রুপের কমপ্লায়েন্স বিভাগের অতিরিক্ত পরিচালক আব্দুর রাজ্জাক(৩৮) নিহত হয়েছেন। বুধবার বিকালে তিনি শ্বশুরবাড়ি ঘাটাইল থেকে মোটর সাইকেলযোগে টাঙ্গাইলে নিজ বাসায় ফেরার পথে কালিহাতী উপজেলার বাংড়া নামকস্থানে একটি দ্রুতগামী বাস তাকে পিছন থেকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত রাজ্জাক টাঙ্গাইল পৌর সভার কচুয়াডাঙ্গার আব্দুল করিম মিয়ার বড় ছেলে। মৃত্যুকালে আব্দুর রাজ্জাক ৭ বছরের এক মেয়ে ও ৭ মাসের একটি ছেলে সহ বহু শুভাকাঙ্খী ও গুনগ্রাহী রেখে গেছেন।
নিহতের চাচা ইমরুল কায়েস জানান, গত শুক্রবার(২৭ এপ্রিল) রাজ্জাকের স্ত্রী-সন্তানদের নিয়ে তার বাবার বাড়ি ঘাটাইল উত্তরপাড়ায় বেড়াতে যান। রাজ্জাকের অফিস মঙ্গল ও বুধবার বন্ধ থাকায় মঙ্গলবার মোটরসাইকেলযোগে স্ত্রী ও সন্তানদের দেখতে ঘাটাইল উত্তরপাড়ায় যান। বুধবার বিকালে সেখান থেকে তিনি মোটরসাইকেলযোগে টাঙ্গাইলের উদ্দেশে রওনা দেন। পরে রাতে তারা মোবাইলে সংবাদ পান রাজ্জাক কালিহাতী উপজেলার বাংড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে হাসপাতালে এসে দেখেন রাজ্জাকের মাথার পেছনে ও ডান পায়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে মৃত্যু ঘটেছে।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, বুধবার বিকালে ঘাটাইল থেকে মোটর সাইকেলযোগে ফেরার পথে কালিহাতী উপজেলার বাংড়ায় পিছন থেকে একটি গাড়ি আব্দুর রাজ্জাকের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চালক রাজ্জাক গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা রাজ্জাককে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন এমন সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থল থেকে হাসপাতালে গিয়ে রাজ্জাকের মরদেহ পান। পরিবারের অনুরোধে দুর্ঘটনাজনিত মৃত্যুর কারণে নিহত রাজ্জাকের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তার চাচা ইমরুল কায়েসের কাছে হস্তান্তর করা হয়েছে।
আব্দুর রাজ্জাকের অকাল মৃত্যুতে ওয়ালটন পরিবার সহ নানা শ্রেণি-পেশার প্রতিনিধিরা শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno