আজ- ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:২২

রাত পোহালেই ঘারিন্দা ইউনিয়নে ভোট

 

দৃষ্টি নিউজ:

আর মাত্র কয়েক ঘণ্টা, রাত পোহালেই টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের উপ-নির্বাচনের ভোট গ্রহন। মঙ্গলবার(২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হবে।

উপ-নির্বাচনে বিজয়ী প্রার্থী চেয়ারম্যান হলেও পূর্ণ মেয়াদ অর্থাৎ পাঁচ বছর মেয়াদ পাচ্ছেন না তিনি। তবে বিজয়ী প্রার্থী আগামি ইউপি নির্বাচনে অনেকটা এগিয়ে থাকবেন এমন মন্তব্য বিজ্ঞজনদের।

উপ-নির্বাচনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হচ্ছেন, সদ্য প্রয়াত ও তিন বারের চেয়ারম্যান রুহুল আমীন খান খোকনের ছেলে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তোফায়েল আহাম্মেদ, অপর প্রয়াত ও দুইবারের চেয়ারম্যান এসএম আবুল কাশেমের ছেলে স্বতন্ত্র প্রার্থী(প্রতীক ঘোড়া) এসএম মারুফ হাসান সুমন।

আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন আবুল হোসেন সরকার আবু। বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী সৈয়দ শাহিন।

নির্বাচন কমিশন ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। এ ইউনিয়নে ২৮ হাজার ভোটারের জন্য ১০টি কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে।

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে দুই প্লাটুন বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করবে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদারত সব সময়ের জন্য প্রস্তুত রাখা হয়েছে।

প্রকাশ, ঘারিন্দা ইউপি চেয়ারম্যান রুহুল আমীন খান খোকন ইন্তেকাল করায় গত ১৫ সেপ্টেম্বর চেয়ারম্যান পদ শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno