আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:৩৬

আত্মপক্ষ সমর্থনে কলেজ অধ্যক্ষের সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. খাদেমুল ইসলাম আত্মপক্ষ সমর্থনের লক্ষে বৃহস্পতিবার(১২ নভেম্বর) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. খাদেমুল ইসলাম লিখিত বক্তব্যে জানান, কলেজের নিয়োগ বাণিজ্যসহ অন্যান্য আর্থিক সুবিধা ভোগ করতে না পারায় একটি মহল তার উপর ক্ষুব্ধ। তারা বিভিন্ন সময় সাজানো, বানোয়াট ও মিথ্যা অভিযোগ তুলে তাকে সামাজিক ও আর্থিকভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি অধ্যক্ষের কম্পিউটার ডিপ্লোমা সনদ ‘জাল বা নকল’ বলে মিথ্যা অভিযোগ উত্থাপন করা হয়েছে। অথচ ২০১১ সালে হেমনগর ডিগ্রি কলেজে শিক্ষা মন্ত্রণালয়ের অডিট সম্পন্ন হয়েছে। সেখানে সকল সনদপত্র যাচাই-বাছাই হয়েছে। সেখানে সনদপত্রের কোন ত্রুটি ধরা পড়ে নাই।

শুধুমাত্র সমাজে তাকে হেয় প্রতিপন্ন করার জন্যই এসব মিথ্যা ও বানোয়াট অভিযোগ তোলা হয়। সনদ সংক্রান্ত যাবতীয় তথ্যাদি কলেজের বর্তমান সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে জমা দেওয়া আছে।

মো. খাদেমুল ইসলাম জানান, তার উপর বিভিন্ন সময় জুলুম-নির্যাতনের প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে গোপালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঝাওয়াইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. খায়রুল ইসলাম, হেমনগর

ডিগ্রি কলেজের কৃষি বিভাগের সহকারী অধ্যাপক মো. আজমত আলী, সহকারী অধ্যাপক অলোক কুমার দাস, মো. আলছান আলী, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক,

জাহাঙ্গীর আলম, হেমনগর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক তালহা মোমেন পরাগ, হেমনগর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সজীব আহম্মেদ, সাধারণ সম্পাদক সোহাগ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno