আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৫৬

ঘাটাইলে ঘটককে কুপিয়ে হত্যার অভিযোগে যুবক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মানাজী (মাইদারচালা) গ্রামে বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) বিকালে আব্দুল জলিল নামে এক ঘটককে কুপিয়ে হত্যা করেছে আলমাস নামে এক যুবক।

নিহত ঘটক আব্দুল জলিল(৬৫) মানাজী (মাইদারচালা) গ্রামের বাসিন্দা এবং অভিযুক্ত আলমাস(২৫) ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। পুলিশ অভিযুক্ত আলমাসকে গ্রেপ্তার করেছে।


নিহতের ভাগনে আব্দুল বাছেদ জানান, মাইদারচালা গ্রামের আলমাস স্থানীয় একটি করাতকলে কাজ করেন। এর আগেও তিনি তিনটি বিয়ে করেছিলেন। কিন্তু তার কোন বউই তার সংসার করেনি। কিছুদিন পর তালাক নিয়ে বাবার বাড়ি চলে গেছে। থাকেনি।


তিনি জানান, তার মামা আব্দুল জলিলের ঘটকালীতে ২০১৯ সালে রসুলপুর ইউনিয়নের প্যাঁচার আটা গ্রামে আলমাসকে বিয়ে করিয়ে দেন। ওই ঘরে একটি কন্যা সন্তনও রয়েছে। সে বিয়েটাও ২০২১ সালে উভয়ের মধ্যে ছাড়াছাড়ি হয়। এ নিয়ে আলমামের সঙ্গে তার মামা আব্দুল জলিলের মনোমালিন্য হয়।


তিনি আরও জানান, ওই ক্ষেভ থেকে তার মামা দুপুরে নামাজ শেষে আলমাসের দাদি আয়াতন বেগমের ঘরে পান খেতে যান। এ সময় আলমাস ঘরে ঢুকে বউ এনে দেওয়ার কথা বলেন এবং এ নিয়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরে থাকা ধারালো বাগি (আনারস কাটার দা) দিয়ে মাথা ও গলায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল জলিলের মৃত্যু হয়।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলমাসকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno