আজ- ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:১৮

মির্জাপুরের সমাজ সেবক আব্দুস সামাদ সিকদার আর নেই

 

দৃষ্টি নিউজ:

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভি ও দৈনিক আমার সংবাদ পত্রিকার মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধি মো. সানোয়ার হোসেনের বাবা জনপ্রতিনিধি আব্দুস সামাদ সিকদার আর নেই। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রোববার (১৪ জুলাই) বহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে স্থানীয় সামাজিক গোরস্থানে দাফন করা হয়।


পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার বিকালে মির্জাপুরের সাংবাদিক মো. সানোয়ার হোসেনের বাবা বিশিষ্ট সমাজ সেবক ও ইউপি সদস্য আব্দুস সামাদ সিকদার অসুস্থ হয়ে পড়লে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার একটি হাসপাতালে নেওয়ার পথে সাভার এলাকায় পৌঁছলে তিনি মারা যান।


তার অকাল মৃত্যুতে মির্জাপুর প্রেসক্লাব, মির্জাপুর সাংবাদিক সংস্থা, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি, উপজেলা আ’লীগসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে।


প্রসঙ্গত, আব্দুস সামাদ সিকদার একজন সমাজসেবক হিসেবে এলাকায় সমধিক পরিচিত। তিনি জনগণের চাপে টানা দু’বার ভোটে নির্বাচিত হয়ে বহুরিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno