আজ- ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  ভোর ৫:৪৭

নাগরপুর চাঁদাবাজির অভিযোগ প্রত্যাখ্যান করে বিএনপির সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুরে ‘বিএনপি নেতাদের নাম ভাঙিয়ে নীরব চাঁদাবাজি’ শিরোনামে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত মিথ্যা, বানোয়াট সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করেছে নাগরপুর উপজেলা বিএনপি। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা বিএনপি কার্যালয়ে সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হবি লিখিত বক্তব্য পাঠ করেন।


লিখিত বক্তব্যে তিনি বলেন, নাগরপুর উপজেলা ‘বিএনপি নেতৃবৃন্দের নাম ভাঙিয়ে চাঁদাবাজি সিন্ডিকেট সক্রিয়’ এ বিষয় তুলে ধরে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিমূলক। আমাদের রাজনৈতিক সুনাম ক্ষুন্ন করতে আওয়ামী ফ্যাসিস্টের প্রেতাত্মারা চক্রান্ত করে এই কাজ করেছে। প্রকাশিত সংবাদে সংশ্লিষ্ট কোনো ব্যক্তির সুস্পষ্ট বক্তব্য তুলে ধরা হয়নি। এছাড়া আত্মপক্ষ সমর্থনের বক্তব্য তুলে ধরা হয়নি।


তিনি আরও বলেন, প্রকাশিত সংবাদে যেসকল চেয়ারম্যানবৃন্দ চাঁদাবাজির শিকার বলে উল্লেখ করা হয়েছে তারা সবাই বিএনপি নেতৃবৃন্দ। যারা দলের জন্য নিবেদিত এবং নীতিনির্ধারক তারা কিভাবে চাঁদাবাজির শিকার হয়- সেটি আমাদের বোধগম্য নয়। এছাড়াও আওয়ামী চেয়ারম্যানদের পরিষদে বসিয়ে দেওয়ার বিষয়টি বিভ্রান্তিমূলক। সুতরাং আমি, উপজেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে প্রকাশিত ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে কেউ জড়িত থাকলে- অভিযোগ প্রমাণের ভিত্তিতে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।


এ সময় পাকুটিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, সহবতপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. তোফায়েল আহমেদ মোল্লা, বিএনপির সহ সভাপতি আহাম্মদ আলী রানা, সলিমাবাদ ইউপির প্যানেল চেয়ারম্যান মনির হোসেন ভূইয়া, নাগরপুর উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মিজানুর রহমান লাভলু, যুবদলের সদস্য সচিব মো. নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল সদস্য সচিব মো. জিহাদ হোসেন ডিপটি, কৃষক দল সাধারণ সম্পাদক জাহিদ হাসান সহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno