আজ- ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১০:৪২

টাঙ্গাইলে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মতবিনিময়

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির উদ্যোগে শিক্ষা জাতীয়করণের লক্ষ্যে ঘোষিত প্রধানমন্ত্রী অনুশাসন, নন-ক্যাডার ও জাতীয় শিক্ষানীতি ২০১০ এ বর্ণিত নির্দেশনা অন্তর্ভূক্ত করে বিধিমালা জারি সহ চার দফা দাবি বাস্তবায়নের লক্ষে টাঙ্গাইলের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার(২২ অক্টোবর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন, সরকারি সা’দত কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রেজাউল করিম। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. নজরুল ইসলাম, টাঙ্গাইল বিসিএস সাধারণ শিক্ষা সমিতির আহ্বায়ক কমিটির সদস্য সচিব খন্দকার মাহফুজুল হক, সরকারি সা’দত কলেজ বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, সরকারি এমএম আলী কলেজের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম ও সরকারি কুমুদিনী কলেজ ইউনিটের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সহ বিভিন্ন সরকারি কলেজের বিসিএস শিক্ষকবৃন্দ। এছাড়া টাঙ্গাইলে কর্মরত বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা মতবিনিময় সভায় অংশ নেন।
এসময় বিসিএস সমিতির নেতারা দাবি করেন, প্রধানমন্ত্রী ঘোষিত ‘জাতীয়করণকৃত কলেজের শিক্ষকগণ স্ব-স্ব কলেজ হতে অন্য কলেজে বদলি হতে পারবেনা’- এই ঘোষণা বিধিমালায় অবশ্যই অন্তÍর্ভূক্ত করতে হবে। যাতে জাতীয়করণকৃত শিক্ষকদের বিসিএস পাস করা শিক্ষকদের থেকে সহজেই সুষ্পষ্ট করা যায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno