আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:৪৫

টাঙ্গাইলের পুলিশ সুপার ও ডিবি’র ওসি আবারও পিপিএম পদক পাচ্ছেন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম ও জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার সিংহ পিপিএম সাহসিকতার সাথে দায়িত্বপালন করায় এবারের পুলিশ সপ্তাহে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পাচ্ছেন। পুলিশ সদর দপ্তর থেকে মিডিয়ায় পাঠানো পদকপ্রাপ্ত ১৮২ জনের তালিকায় তাদের নাম পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার সিংহ।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার সিংহ বলেন, কাজ করলে কাজের মূল্যায়ন হয়। নিষ্ঠার সাথে কাজ করলে তার প্রতিদান পাওয়া যায়- দ্বিতীয়বার ‘পিপিএম’ পদক পাওয়ায় তা আবারও প্রমাণিত হলো। আর কাজের মূল্যায়ন হলে স্পৃহা ও উদ্যম বেড়ে যায়, দায়িত্ববোধও প্রখর হয়।
পদক পাওয়ায় সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, সহকর্মীরা আন্তরিকভাবে সহযোগিতা করেন বলেই বড় বড় মামলার জট খোলা সম্ভব হয়েছে। অনেক ঘটনাই ঘটার আগেও প্রতিরোধ করা গেছে। এছাড়া উর্ধতন কর্তৃপক্ষের সঠিক দিক নির্দেশনায় তিনি তার দায়িত্বে সফলতা পাচ্ছেন বলেও জানান।
তিনি আরো বলেন, সকলের ভালোবাসায় আমার উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছি। সবার আন্তরিক সহযোগিতাই আমার কাজের অনুপ্রেরণা।
টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব আলম ও জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার সিংহ দ্বিতীয়বারের মত এ পদক পাওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।
উলে¬খ্য, আগামী ৮ জানুয়ারি পুলিশ সপ্তাহে সাহসিকতা ও সেবার স্বীকৃতি হিসেবে তাদের বিশেষ এই পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চারটি ক্যাটাগরিতে এবার সাহসিকতার জন্য ৩০ জনকে বিপিএম, সেবার স্বীকৃতি হিসেবে ২৮ জনকে বিপিএম-সেবা, সাহসিকতার জন্য ৭১ জনকে পিপিএম ও সেবার স্বীকৃতি হিসেবে পিপিএম-সেবা পাবেন ৫৩ জন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno