আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৪:০৩

টাঙ্গাইলে কাজী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের নিকাহ্ রেজিস্ট্রার কাজী শামছুল আলমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রোববার (১০ জুন) দুপুরে জেলা নিকাহ্ রেজিস্ট্রার ও কাজী সমিতির উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা কাজী সমিতির সভাপতি কাজী আব্দুল আওয়াল তরফদার, সহ-সভাপতি কাজী আনম আব্দুল গফুর, সাধারণ সম্পাদক কাজী রেজাউল করিম খান, সাংগঠনিক সম্পাদক কাজী খন্দকার রকিবুল হোসেন, সদস্য মাওলানা কেএম হেলাল উদ্দিন প্রমুখ। এছাড়া মানববন্ধনে নিহতের পরিবারের সদস্যবৃন্দসহ জেলা নিকাহ্ রেজিষ্ট্রার ও কাজী সমিতির দুই শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৩১ মে শামছুল আলমকে হত্যা করে তার মরদেহ ফেলে রেখে যায়। পরদিন ১ মে শহরের দক্ষিণ কাগমারা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের পর শামসুল হকের মেয়ে বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের অভিযুক্ত করে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই যুবককে গ্রেপ্তার করে এবং তারা ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno