আজ- ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ সোমবার  দুপুর ২:৫০

শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফ করলেন বাড়ির মালিক লিটন

 

দৃষ্টি নিউজ:

প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ সময়কালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছেন টাঙ্গাইল শহরের সন্তোষ পাঁচআনীপাড়া তালহা ছাত্রাবাসের মালিক মো. মাছুম সরকার লিটন।

এপ্রিল মাস থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকাকালীন সময়ের ১৮জন শিক্ষার্থীর প্রতিমাসে নির্ধারিত জনপ্রতি ৮০০-১০০০ টাকা সিট ভাড়া সম্পূর্ণ মওকুফের ঘোষণা দেন তিনি।

এ বিষয়ে মেসের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. বাশিরুল ইসলাম বলেন, মেস মালিক লিটন সাহেব তাঁর পক্ষ থেকে সম্পূর্ণটুকু আমাদের উপর ছেড়ে দিয়েছেন।

তারপরেও ক্যাম্পাস খুললে আমরা মেসের সকল সদস্য মিটিং করে মেস ভাড়ার কিছু অংশ মালিককে পরিশোধের চেষ্টা করব।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মানিক শীল বলেন, বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থী নিম্নবিত্ত বা নিম্ন-মধ্যবিত্ত। অনেকেই টিউশন করিয়ে নিজেদের পড়ালেখার খরচ নিজেরাই চালায় আবার পরিবারকে সহযোগিতা করে। আমরা শিক্ষার্থীদের পক্ষে দফায় দফায় মেস মালিকদের সাথে ভাড়া মওকুফের জন্য যোগাযোগ করেছি।

তবে অনেক মেস মালিক এই ভাড়া দিয়ে সংসার চালায়। এজন্য সকল মেস মালিকদের অনুরোধ করব, যিনি যতটুকু পারেন- এই করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের বাড়ি ভাড়ায় ছাড় দিন। তিনি মাছুম সরকার লিটনের মহানুভবতার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তালহা ছাত্রাবাসের মালিক মো. মাছুম সরকার লিটন বলেন, করোনাকালীন সময়ে সকলেরই আর্থিক অবস্থা খারাপ। আমি সামর্থ্য অনুযায়ী সম্পূর্ণ মেস ভাড়া মওকুফের সিদ্ধান্ত নিয়েছি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 

0 Comments

You can be the first one to leave a comment.

 
 

Leave a Comment

 




 
 

 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno