আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৪:০২

টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার

 

দৃষ্টি নিউজ:

দীর্ঘ ১১ বছর পর আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগ টাঙ্গাইল জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার(৪ অক্টোবর) সকাল ১০টায় টাঙ্গাইল সিডি ক্লাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে ঘিরে শহরে উৎসবের আমেজ বিরাজ করছে। বিশেষ করে শ্রমিক নেতারা উৎফুল্ল চিত্তে সম্মেলনে যোগ দেওয়া প্রস্তুতি নিচ্ছে। কেউ কেউ পছন্দের প্রার্থীকে দলীয় পদে দেখতে লোকবল দেখাচ্ছে।
সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক এমপি। সম্মেলন উদ্বোধন করবেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান সিরাজ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান খান ফারুক, সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের এমপি আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু, সদস্য আ. ছালাম খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌর সভার মেয়র আলহাজ্ব মো. জামিলুর রহমান মিরন, প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনি।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থি থাকবেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, সাংগঠনিক সম্পাদক মো. তোফায়েল আহম্মেদ ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম।
জাতীয় শ্রমিক লীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুতের সভাপতিত্বে সম্মেলনে জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দসহ জেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখবেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সমর্থনে জাতীয় শ্রমিক লীগ টাঙ্গাইল জেলা শাখার নতুন কমিটি গঠন করা হবে। এদিকে, কমিটিতে সভাপতি পদে প্রার্থী হয়েছেন তিন জন এবং সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন চার জন। তারা হচ্ছেন, সভাপতি প্রার্থী-বর্তমান সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুত, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি মাহতাব উদ্দিনসহ অপর ১জন। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক মো. আব্বাস আলী, সহ-সভাপতি আলহাজ্ব মো. আব্দুল লতিফ, পৌর কাউন্সিলর আলহাজ্ব মো. আমিনুর রহমান আমিন ও নাগরপুর অটোটেম্পু শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ওমর খান ইউসুফ জাই শিশির।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno