আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৪:০১

দেলদুয়ারে পুরোহিতের রহস্যজনক মৃত্যু

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের পিরোজপুর গ্রামে তপন কুমার বিশ্বাস(৬৫) নামে এক পুরোহিতের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার(১৬ জুলাই) দুপুরে বাড়ি থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। তিনি পিরোজপুর গ্রামের স্বর্গীয় অনিল কুমার বিশ্বাসের ছেলে।
স্থানীয়রা জানায়, তপন কুমার বিশ্বাস এলাকায় পুরোহিত হিসেবে অত্যন্ত পরিচিত ছিলেন। রোববার বিকালেও তিনি তাদের সাথে স্বাভাবিকভাবে কথা বলেছেন। সোমবার সকালে শোবার ঘরে ধর্ণার(আড়ার) সাথে তার মরদেহ ঝুঁলতে দেখে তারা আশ্চর্য হয়েছেন। পরে পুলিশ খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে।
নিহতের মেয়ে মল্লিকা ভাদুরী ও সম্পা বিশ্বাস জানান, তাদের বাবা আত্মহত্যা করার মতো কোন কারণ নেই। কেউ তাকে হত্যা করে ধর্ণার সাথে ঝুঁলিয়ে রেখেছে। তারা আরো জানান, তাদের বাবার মরদেহের জামার পকেটে একটি চিরকুট পাওয়া গেছে কিন্তু চিরকুটের লেখা তাদের বাবার নয়। তবে কয়েকদিন আগে তপন কুমার বিশ্বাস তাদের বলেছিলেন, ‘জমিজমা ও ব্যাংকে রাখা টাকা বোধহয় তিনি রক্ষা করতে পারবেন না’। তাদের কোন ভাই নেই। চাচাত ভাই সাগর কুমার বিশ্বাস মাদকাসক্ত ও মাদক বিক্রেতা। তারা ধারণা করছেন, জমি লিখে নেয়া এবং টাকা আত্মসাতের জন্য সাগর কুমার বিশ্বাস তাদের বাবাকে শ্বাসরোধে হত্যা করে ধর্ণার(আড়ার) সাথে ঝুঁলিয়ে রেখেছেন।

তপন কুমার বিশ্বাসের জামার পকেটে পাওয়া চিরকুট’।

স্থানীয় ইউপি সদস্য পরিমল কুমার দে জানান, তিনি খুব ভালো মানুষ ছিলেন। তার তিন মেয়ের দুই মেয়েকে বিয়ে দিয়েছেন, অপর মেয়ে মুসলিম এক ছেলেকে বিয়ে করে বাড়ি ছেড়েছে। চলতি মাসের ৩ বা ৪ তারিখে বাড়ির ২৩ শতাংশ ভূমি তপন কুমার বিশ্বাস তার ছোট ভাই স্বপন কুমার বিশ্বাসের নামে দলিল করে দিয়েছেন।
আটিয়া ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম মল্লিক জানান, তপন কুমার বিশ্বাস তার ক্লাসমেট ছিলেন। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। তপন কুমার বিশ্বাস আত্মহত্যা করেছেন- এটা তিনি মেনে নিতে পারছেন না।
দেলদুয়ার থানার এসআই আশরাফুজ্জামান জানান, খবর পেয়ে তারা মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন। সুরতহাল রিপোর্টে মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno