আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৩:৪৫

সখীপুরে ৭ জুয়াড়ি গ্রেপ্তার ॥ এমপি’র ভাইসহ ৯ জনের নামে মামলা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে জুয়ার আসর থেকে ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে গোয়োন্দা পুলিশ(ডিবি)। জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বুধবার(১৮ এপ্রিল) রাতে সখীপুর পৌরশহরের মহিলা কলেজ সড়কের সানবান্ধা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। এসময় জুয়ার আসর থেকে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) এমপি অনুপম শাহজাহান জয়ের আপন ফুফাতো ভাই এবং চাচাতো চাচা পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে আবদুল মালেক (৫৬), ইমান আলী (৪৫), আল মামুন (২৫), শহিদ মিয়া (৪০), আনোয়ার হোসেন (৪৫), রাসেল আহমেদ ওরফে রায়হান (৩০) ও মকবুল হোসেন (৩২)। পলাতকরা হচ্ছেন, এমপি’র মামাতো ভাই গোলাম সরওয়ার শিম্মী এবং চাচাতো চাচা তাইজ উদ্দিন তালুকদার (৫০)।
জানা যায়, স্থানীয় এমপি অনুপম শাহজাহান জয়ের আপন ফুফাতো ভাই গোলাম সরওয়ার শিম্মী প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে সখীপুরে জুয়া খেলার আসর চালাচ্ছিলেন। প্রকাশ্যে কেউ মুখ না খুললেও ওই জুয়ার আসরে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে অভিযান চালানো হয়। বৃহস্পতিবার(১৯ এপ্রিল) এমপির আত্মীয়দের সহ অন্যদের নামে মামলা হওয়ায় অনেকের মুখে মুখে শিম্মীর জুয়া খেলার বিষয়টি শোনা যাচ্ছে।
এদিকে, জুয়ার আসর থেকে সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আসাদুজ্জামান মিল্টন এবং কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল মজিদ তোতার ছেলে যুবলীগ নেতা শামীমকে আটক করা হলেও তাদেরকে রাতেই ছেড়ে দেয়া হয়েছে।
এ বিষয়ে জেলা গোয়ন্দা পুলিশের ওসি (উত্তর) আবু ওবায়দা খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সখীপুর উপজেলার সানবান্ধাা এলাকায় অভিযান চালিয়ে একটি ঘরে জুয়া খেলার সময় ৭ জনকে আটক করে। এছাড়া সেখান থেকে আরো দুইজন পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ নগদ এক লাখ ৪০ হাজার উদ্ধার করা হয়। এ ব্যাপারে ডিবি পুলিশের উপ-পরিদর্শক শরীফ উদ্দিন ভূঞা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, তিন জনকে ডিবি কার্যালয়ে আনা হয়েছিল। কিন্তু তারা জুয়া খেলার সঙ্গে সম্পৃক্ত না থাকায় ছেড়ে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno