আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:৩৭

সেবা করতে আপনাদের কাছে এসেছি :: ইঞ্জিনিয়ার লিয়াকত আলী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেছেন, জেলা পরিষদ নির্বাচনে কালিহাতী উপজেলার পূর্বাঞ্চল আর পশ্চিমাঞ্চল দু’টি পৃথক ওয়ার্ডে পড়ায় আমি আপনাদের কাছে আসতে পারি নাই। আমার নির্বাচনী ওয়ার্ড ছিল পশ্চিমাঞ্চল। জেলা পরিষদের পক্ষ থেকে আপনাদের ওয়ার্ডের সম্মানিত সদস্য এলাকার উন্নয়ন করবেন। আমি আপনাদের কাছে দোয়া চাইতে এসেছি, আপনাদের সেবা করতে এসেছি। মহান আল্লাহর রহমত থাকলে আর আপনারা সুযোগ দিলে কালিহাতী উপজেলার সর্বত্র নানা উন্নয়ন কাজ করার ইচ্ছা রয়েছে। তিনি শুক্রবার(২৪ নভেম্বর) বল্লা ইউনিয়নের সিঙ্গাইর মধ্যপাড়া জামে মসজিদে জুমআ’র নামাজ শেষে মুসল্লিদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশি কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, আমি ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতি করেছি, পরিণত বয়স থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে চলেছি। আওয়ামীলীগ একটি বিশাল দল, এ দলে প্রতিযোগিতা থাকবে তবে অবশ্যই প্রতিহিংসা নয়। তিনি বলেন, তিনি সব সময়ই নৌকার পক্ষে থাকবেন। দল যাকে মনোনয়ন দিবে তার হয়েই কাজ করবেন। দলীয় মনোনয়ন পেলে তিনি উপজেলা আওয়ামীলীগের অভ্যন্তরীণ কোন্দল নিরসন করতে পারবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় তিনি মসজিদ সংলগ্ন এতিমখানার উন্নয়নে নিজ তহবিল থেকে নগদ ২৫ হাজার টাকা অনুদান দেন।   
তিনি আরো বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে বিশ্বের দরবারে ‘মডেল রাষ্ট্র’ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তিনি এখন শুধুমাত্র বঙ্গবন্ধুর কন্যাই নন, তিনি এখন বিশ্বনেত্রী, বিশ্ব মানবতার মায়ের আসনে তিনি অধিষ্ঠিত হয়েছেন। দেশকে শূন্য থেকে শিখরে নিয়েছেন। এ ধারাবাহিকতা রক্ষায় আগামিতেও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
এ সময় অন্যদের মধ্যে সিঙ্গাইর মধ্যপাড়া জামে মসজিদের সভাপতি ও আওয়ামীলীগ নেতা মো. মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আবুল হাশেম, সিঙ্গাইর মাদ্রাসা ও এতিম খানার সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক ফারুক খান, মসজিদের ইমাম মাওলানা মো. নাছির উদ্দিন, মসজিদ কমিটির সদস্য সেলিম, মো. জহের, হারুন, স্থানীয় আ’লীগ নেতা মোহাম্মদ আলী সহ গণ্যমান্য ব্যক্তি ও মুসল্লিরা উপস্থিত ছিলেন।
এরআগে ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী কালিহাতী উপজেলার বাংড়া, ইছাপুর ও এলেঙ্গায় গণসংযোগ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno