আজ- ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৪:৩৮

৫০ টাকার জন্য স্কুলছাত্রীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:


মাত্র ৫০ টাকা না পেয়ে মায়ের সাথে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে ৭ম শ্রেণির ছাত্রী আমেনা আক্তার। বুধবার(২৩ জানুয়ারি) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নের দাঁতপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আমেনা একই এলাকার আয়নাল হকের মেয়ে। ১৩ বছর বয়সী ওই ছাত্রী উপজেলার ফতেপুর ময়নাল হক উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।
জানা যায়, বুধবার আমেনা আক্তার স্কুলের স্পোর্টস অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য মায়ের কাছে ২০০ টাকার আবদার করলে তাকে ১৫০ টাকা দেয়া হয়। বাকি ৫০ টাকা না দেয়ায় অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের বারান্দায় ফাঁসিতে ঝুঁলে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী। এ সময় পরিবারের অন্য সদস্যরা বাড়ির বাইরে কাজে ব্যস্ত ছিলেন। পরে বাড়ির লোকজন বারান্দায় ওড়না পেঁচানো লাশ দেখতে পায়।
আইনতারা ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটি অত্যন্ত মর্মান্তিক ঘটনা। কোমলমতি ছেলে-মেয়েদের প্রতি এসব বিষয়ে অভিভাবকদের আরো যত্নবান এবং সতর্ক থাকতে হবে।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম মিজানুল হক বলেন, খবর পেয়ে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মির্জাপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno